Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে নাজমুল হত্যা মামলা জানাজা শেষে উত্তেজনা

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার নয়নাবাদ গ্রামে জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসির মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কলেজ ছাত্র নাজমুল (১৮) হত্যার ঘটনায় ৪১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২০/৩০ জনকে আসামী করে মামলা দায়ের করেছে নিহতের পিতা রহিজউদ্দীন। গতকাল (বুধবার) সকাল ১১টায় নিহতের জানাজা শেষে উত্তেজিত জনতা আসামীদের বাড়ীতে হামলা করতে রওনা দিলে পুুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।
জানা যায়, খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের জসিম ও বাহেরচর গ্রামের জাকিরের মধ্যে মঙ্গলবার সকাল ৯টার দিকে জুয়া খেলাকে কেন্দ্র করে প্রথমে হাতাহাতির ঘটনা ঘটে। পরে উভয় গ্রামের মানুষ মাইকে ঘোষণা দিয়ে ধারালো দা, ছুরি, টেঁটা, বল্লম ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে নয়নাবাদ চকে মুখোমুখি অবস্থান নেয় এবং সংঘর্ষে জড়িয়ে পড়ে। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। তবে গতকাল (বুধবার) পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উত্তেজনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ