Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ৩৮

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : চট্টগ্রাম, খুলনা, চরফ্যাশন ও রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন। আরো ৩৮ জন আহত হয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর চান্দগাঁও থানাধীন কালুরঘাট ফায়ার সার্ভিসের সামনে ট্রাকচাপায় মোহাম্মদ মুন্না (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল (সোমবার) বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক কাঞ্চন বড়ুয়া জানান, নিহত মুন্না হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকার মো. ইউসুফের ছেলে।
এদিকে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী বাসের ধাক্কায় আহত হয়েছেন। রোববার রাউজানের পাহাড়তলী বাজারে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। আহতরা হলেন- চুয়েটের পুরকৌশল বিভাগের চতুর্থ বর্ষের সুকান্ত চাকমা ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের মো. কাউছার।
খুলনা ব্যুরো জানায়, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে হরিচাঁদ ঠাকুরের ১০৬তম স্নানোৎসব শেষ করে সাতক্ষীরার শ্যামনগরে ফেরার পথে খুলনার ডুমুরিয়ার নতুন রাস্তা নামক স্থানে বাস উল্টে খাদে পড়ে ৪ জন নিহত ও ৩০/৩৫ জন পূণ্যার্থী আহত হয়েছে। নিহতরা হল- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জের বিপ্লব সরদারের ছেলে লাল্টু সরদার (১৮), দেবদাশ মন্ডলের ছেলে কৃষ্ণ মন্ডল (২০), চিত্ত সরদারের ছেলে রাজেশ সরদার (২১) ও তুষার মিস্ত্রির ছেলে গোলক মিস্ত্রি (২৫)। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।
চরফ্যাশন উপজেলা সংবাদদাতা জানান, চরফ্যাশন উপজেলা টু শশীভুষন থানা সড়কে গতকাল সোমবার বেলা সোয়া ১১টায় মোটর সাইকেল ও ট্রাকের সংঘর্ষে হোন্ডাতে থাকা রিপন (৩৫)আহত হয়। তাকে চরফ্যাশন হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। মটরসাইকেল চালক ফিরোজ হাওলাদার গুরুতর জখম আবস্থা চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি স্থানীয় চেয়াম্যান মাহবুব আলম খোকনের জিম্মায় রয়েছে বলে জানা গেছে। মোটর সাইকেল চালক এবং যাত্রী তারা দু’জনই জামাই-শ্বশুর।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বাংলাকেট পুলিশ চেক পোষ্টে দ্রæতগামী পিকআপভ্যানের চাপায় মোগল হোসেন (৫০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা।
নিহত পুলিশ সদস্য মোগল হোসেন নরসিংদী জেলার রায়পুরা থানার সায়দাবাদ এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ভুলতা পুলিশ ফাঁড়িতে কনস্টেবল (৮৩১) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ