Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় অপহরণের তিন দিন পর স্কুলছাত্রী উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ময়না আক্তার রিয়া (৭) নামে অপহৃত স্কুলছাত্রীকে অপহরণের তিন দিন পর গতকাল (সোমবার) সকালে বামনা থানার ডৌয়াতলা বাজার থেকে উদ্ধার করেছে। রিয়া উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের কামাল ঘরামীর মেয়ে ও থানাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, গত (২৪ মার্চ) শুক্রবার বিকেলে বড় বোনের সাবেক স্বামী রাসেল রিয়া আক্তারকে বাড়ির সামনে থেকে নতুন জামা কিনে দেয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। শিশুটিকে অপহরণের পর রাসেল মুঠোফোনে রিয়ার পরিবারকে জানায়, কেয়াকে তার সঙ্গে আবার বিয়ে না দিলে সে রিয়াকে ফেরত দিবে না। এ ঘটনার পর দিন রিয়ার মা লাইলী আক্তার বাদী হয়ে রাসেলকে আসামি করে মঠবাড়িয়া থানায় অপহরণ মামলা করেন। রাসেল উপজেলার কুমিরমারা গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে। শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। মঙ্গলবার শিশুটিকে আদালতে প্রেরণ করা করা হবে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) কাজী শাহ নেওয়াজ জানান, পুলিশ অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রথমে জানতে পারে অপহরণকারী রাসেল শিশুটিকে নিয়ে রাঙামাটি এলাকায় অবস্থান করছে। আমরা সেভাবে উদ্ধারের পরিকল্পনা করি। সোমবার সকালে বামনা থানাধীন ডৌয়াতলা বাজার এলাকায় শিশুটি রয়েছে মর্মে জানতে পেরে তাকে উদ্ধার করি। মামলা হয়েছে জেনে রাসেল শিশুটিকে ফেলে রেখে যেতে পারে। মূল আসামী রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ