Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাধবপুরে স্বাধীনতা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যানকে বর্জনের ঘোষণা

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা ঃ যুদ্ধাপরাধ মামলার মৃত্যুদন্ডদেশপ্রাপ্ত আসামী সৈয়দ মোহাম্মদ কায়সারের ছোট ভাই সৈয়দ মোহাম্মদ শাহজাহান মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান। এবার সরকারী সিদ্ধান্ত রয়েছে যুদ্ধাপরাধ পরিবারের কাউকে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না। এ জন্য হবিগঞ্জের মুক্তিযোদ্ধারাও মাধবপুর উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে সৈয়দ মোহাম্মদ শাহজাহানকে দেখতে চান না। মুক্তিযোদ্ধা সংসদ হবিগঞ্জ জেলা ইউনিট কমান্ডার অ্যাডভোকেট মোহাম্মদ আলী পাঠান জানান, সরকারী সিদ্ধান্ত অনুযায়ী সৈয়দ মোহাম্মদ শাহজাহানকে কোন আমন্ত্রণের সুযোগ নেই উপজেলা প্রশাসনের। স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যদি তিনি সালাম গ্রহণের সুযোগ পান তা কোনভাবেই মুক্তিযোদ্ধারা মেনে নিবে না।
মাধবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মুখলেছুর রহমান জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন নির্দেশনা বা চিঠিপত্র পাইনি। কোন সিদ্ধান্তও নেয়া হয়নি। মুক্তিযোদ্ধারাও কোন দাবী জানায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘোষণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ