Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারার পাঁচ ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৬:৩২ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পাঁচটি ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হযেছে। রবিবার(২২ জানুয়ারী) বিকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। ঘোষিত কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন বৈরাগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক শফিউল হক শফি, বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ শাহাদত হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী সেলিম,বারখাইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলম, আনোয়ারা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উৎপল সেন গুপ্ত, সাধারণ সম্পাদক জাহেদুল হক ও জুইঁদন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল জলিল আজাদ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী বলেন, প্রথম পর্যায়ে উপজেলার পাঁচ ইউনিয়নের কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। পর্যায়ক্রমে বাকী ইউনিয়নের কমিটিও ঘোষণা করা হবে। ঘোষিত কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। পর্যাক্রমে বাকী কমিটিও ঘোষণা করা হবে। আশা রাখি নতুন কমিটি সংগঠনকে শক্তিশালী করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটি ঘোষণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ