Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে আনন্দ মেলা

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলার সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আনন্দ মেলার আয়োজন করা হয়। গত ২৪ মার্চ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন করেন। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলার ১ আসনের সংসদ সদস্য আলহাজ কাজী কেরামত আলী, রাজবাড়ীর সদর থানার নির্বাহী কর্মকর্তা নুরমহল আশরাফি, জেলা পরিষদের সদস্য নুর মোহাম্মাদ ভুঁইয়া, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার মিয়া, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাড. মো. শফিকুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি বলেন, বাংলার সংস্কৃতিকে ফিরিয়ে আনতে আমাদের সংস্কৃতি থেকে হারিয়ে যাওয়া হাডুডু, লাঠি নৌকা বাইচসহ এ ধরনের মেলার আয়োজন প্রসংশার দাবিদার। আলহাজ কাজী কেরামত আলী এর নিকট গোয়ালন্দ মোড় কেন্দ্রিক নতুন উপজেলার দাবি করা হলে তার বক্তৃতায় বলেন, রাজবাড়ী জেলায় আরো একটি নতুন উপজেলা প্রতিষ্ঠার জন্য তিনি ৫টি ইউনিয়নের মধ্যে যে ইউনিয়নের জনসাধারণ নৌকা প্রতিককে বেশি ভোট দেবে সেই ইউনিয়ন কেন্দ্রিক উপজেলা গঠিত হবে। উপস্থিত সকল অতিথিরাই মেলায় যেন কোন অসামাজিক কার্যকলাপ না হয় সে ব্যাপারে সচেষ্ট থাকার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেলা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
৭ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩
৩ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ