Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দাগনভুঞায় অপহৃতদ্বয় উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দাগনভুঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা : দাগনভুঞা উপজেলার এয়াকুবপুর গ্রামে খলিল ভুঞা বাড়ির রিয়াদ হোসেন ও তার মামাত ভাই কামরুল ইসলামকে অপহরণ করে মুক্তিপণ দাবি করায় গত শনিবার সকালে ফেনী র‌্যাব ক্যাম্পের একদল কর্মকর্তা কাজীরবাগ এলাকা থেকে অপহরণকারী চক্রের দুই সদস্য সদর উপজেলার রানির হাট, লোকমানের বড় বাড়ির মফিজুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম আকাশ (২২) ও ছাগলনাইয়া উপজেলার পাঠান নগর কাচারী বাজার খন্দকার বাড়ির মো. ইদ্রিসের ছেলে মো. মোস্তফা (২০) কে গ্রেফতার করে।
র‌্যাব সূত্রে জানা যায়, ধৃত আসামিরা ভিকটিমদ্বয়কে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃত রিয়াদের গরিব বাবা টাকা দিতে অপরাগতা প্রকাশ করেন। গত শুক্রবার র‌্যাবক্যাম্পে বিষয়টি লিখিতভাবে জানান অপহৃতের পরিবার। র‌্যাবের একদল কর্মকর্তা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ফেনী সদর উপজেলার কাজীরবাগ এলাকা থেকে ভিকটিমদ্বয়কে উদ্ধার করে এবং অপহরণকারীদের গ্রেফতার করে ফেনী মডেল থানায় হস্তান্তর করেন। ফেনীস্থ র‌্যাব- ৭ এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম আসামিদের গ্রেফতারের সত্যতার নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ