Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রোববার সূফী সাহেব হুজুরের ইছালে ছওয়াব মঠবাড়িয়ায় ছারছীনার পীর সাহেবের ৩ দিনের সফর

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : প্রখ্যাত আলেমে দ্বীন ছারছীনা দারুচ্ছুন্নাৎ জামেয়া-এ-ইসলামীয়ার সাবেক প্রধান মুহাদ্দিছ মরহুম মাওলানা আ: রশিদ সূফী সাহেব হুজুরের ঈছালে ছওয়াব এবং ছারছীনার মরহুম পীর সাহেব দ্বয়ের ইন্তেকালবার্ষিকী উপলক্ষে সাপলেজা নেছারীয়া সিনিয়র মাদরাসা মাঠে আগামী ২৬ মার্চ রোজ রোববার ওয়াজ মাহফিল ও হিযবুল্লাহ সম্মেলনের আয়োজন করা হয়েছে। মাহফিলে প্রধান অতিথি থাকবেন আমীরে হিযবুল্লাহ, মুজাদ্দিদে জামান ছারছীনা শরীফের আলা-হযরত পীর সাহেব মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ। এছাড়া মঠবাড়িয়া জমিয়াতে হিযবুল্লাহর উদ্যোগে ২৭ মার্চ সোমবার দেবীপুর ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠ এবং ২৮ মার্চ মঙ্গলবার মঠবাড়িয়া কেন্দ্রীয় ঈদগাহে ইছালে ছওয়াব মাহফিল এবং হিযবুল্লাহ সম্মেলনে পীর সাহেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান ওয়াজ নছিহত করবেন।
সূফী সাহেব হুজুরের বড় ছেলে মাওলানা মো: মোর্তুজা বিল্লাহ ও মঠবাড়িয়া যুব হিযবুল্লাহর সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ জমিয়াতে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ, ছাত্র হিযবুল্লাহর কর্মী, সকল পীর ভাই ও মুহেব্বিনদের নিজ নিজ এলাকায় ব্যাপক দাওয়াত দিয়ে দলে দলে মাহফিলে উপস্থিত হওয়ার আহবান জানিয়েছেন।



 

Show all comments
  • md nuhu hasan ২৫ মার্চ, ২০১৭, ৫:২৮ পিএম says : 0
    আললাহ তায়ালা হুযুরের কবরকে জান্নাতের বাগান বানিয়ে দিক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ