Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ সভাপতির গাড়ি ভাঙচুর জামিনে মুক্তি পেলেন বগুড়া জিলা স্কুলের প্রধাণ শিক্ষক

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বুধবার রাতে গ্রেফতার হয়ে বৃহস্পতিবার বিকেলে জামিনে মুক্তি পেলেন বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী আকন্দ। তিনি জেলা আ.লীগের সভাপতির ব্যক্তিগত গাড়ি চালক নজরুল ইসলামের দায়ের করা দ্রুত বিচার আইনের মামলায় বুধবার রাত সাড়ে ১১টায় গ্রেফতার হয়েছিলেন।
জানা যায়, গত মঙ্গলবার বগুড়া জিলা স্কুল ক্যাম্পাসের ভেতরে বগুড়া জেলা আ.লীগের সভাপতি মমতাজ উদ্দিনের গাড়ি স্কুল ক্যাম্পাসের ভেতরে প্রবেশের পর বিক্ষুব্ধ ছাত্র এবং প্রধান শিক্ষক রমজান আলীর সাথে ড্রাইভার নজরুল ইসলামের বাক-বিতন্ডার এক পর্যায়ে গাড়ি ভাঙচুর হয়। ওই ঘটনায় গাড়ী চালক নজরুল ইসলাম বাদী হয়ে ওইদিন রাতেই বগুড়া সদর থানায় দ্রæত বিচার আইনে মামলা করে।
বুধবার রাত সাড়ে ১১টায় তাকে তার সূত্রাপুরস্থ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ একরাত হাজতে রেখে বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হয়।
রমজান আলীর আইনজীবী অ্যাড, এ কে এম মাহবুবর রহমান জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩-এর বিচারক মোঃ শরিফুল ইসলামের আদালতে তিনিসহ বেশ কয়েকজন আইনজীবী রমজান আলী আকন্দের জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে সংশ্লিষ্ট আদালত বিকালে তার জামিন মঞ্জুর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক

১৪ অক্টোবর, ২০২২
৫ অক্টোবর, ২০২২
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ