Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ড. সাইয়েদ আবু নোমান শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে চট্টগ্রাম নগরীর বায়তুশ শরফ আদর্শ কামিল (এমএ) মাদরাসার অধ্যক্ষ ড. মাওলানা সাইয়েদ মুহাম্মদ আবু নোমান নির্বাচিত হয়েছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সম্প্রতি এ ঘোষণা দেন।
তিনি ধারাবাহিকভাবে থানা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। ড. আবু নোমান শিক্ষা জীবনে বিরল মেধার স্বাক্ষর রাখেন। তিনি চট্টগ্রামের প্রাচীন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম কামিল মাদরাসায় প্রধান মুহাদ্দিস হিসেবে এবং একই মাদরাসায় অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।
ড. আবু নোমান অধ্যাপনার পাশাপাশি বিভিন্ন গবেষণামূলক কাজ অব্যাহত রেখেছেন। অধ্যক্ষ মাওলানা সাইয়েদ আবু নোমান এ বিরল সম্মানে ভূষিত হওয়ায় বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার ছাত্র-ছাত্রী, শিক্ষকমন্ডলী, অভিভাবক, মাদরাসা পরিচালনা পর্ষদ ও কর্মকর্তা-কর্মচারীগণের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ