Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগ-বিএনপি কেউই আমাদের বন্ধু নয় : এরশাদ

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাতের আঁধারে দূত পাঠিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য আমার সর্মথন চেয়েছিল। আমরা তাদের সর্মথন না দিয়ে আওয়ামী লীগকে সমর্থন দিয়েছিলাম। আওয়ামী লীগ ২১ বছর পর আমাদের সমর্থন নিয়ে ক্ষমতায় গিয়ে জাতীয় পার্টিকে ভেঙেছে। আওয়ামী লীগকে সমর্থন দিয়েও আমরা কিছু পাইনি। আওয়ামী লীগ ও বিএনপি কেউই আমাদের বন্ধু নয়।  
তিনি গতকাল শনিবার বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে রংপুর মহানগর জাতীয় পার্টির কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাপা রংপুর মহানগর শাখার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাপা মহাসচিব রুহুল আমিন হাওদালাদ, প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, মেজর (অব.) খালেদ আক্তার, হাফিজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান শওকত হোসেন চৌধুরী, মোফাজ্জল হোসেন মাস্টার, ফখরুজ্জামান জাহাঙ্গীর, হোসেন মকবুল শাহরিয়ারসহ প্রমুখ নেতৃবৃন্দ।
জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, আমার হাতে কোন রক্তের দাগ নেই। বিএনপি আওয়ামী লীগের হাতে রক্তের দাগ রয়েছে। আমি কাউকে হত্যা করিনি। নূর হোসেনকে হত্যা করেছি বলে আমাকে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে। আমি এখনো নূর হোসেনের পরিবারকে প্রতিমাসে ৫ হাজার টাকা করে দিচ্ছি।
তিনি আরও বলেন, বিএনপি আমাকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করতে চেয়েছিল। কিন্তু পারেনি। আমি কোন সরকারের আমলে সুবিচার পাইনি। আমার কোন গানম্যানের প্রয়োজন নেই। জনগণ আমাকে ভালোবাসে, আমি জনগণের বন্ধু। তাই সবার সাথে মিশতে পারি।  
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দেশের জনগণ দুই দলের উপর অসন্তুষ্ট। তারা জাতীয় পার্টির দিকেই তাকিয়ে আছে। আগামীতে রাষ্ট্র ক্ষমতায় যেতে হলে দলের লোকদের এখন থেকে কাজ করতে হবে। নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, ভারতের উত্তর প্রদেশ যার হাতে দিল্লীও তাদের হাতে। তেমনি আমাদের দেশের উত্তরবঙ্গ যাদের হাতে থাকবে ঢাকাও তাদের। তারাই ক্ষমতায় যাবে। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে উত্তরাঞ্চলের ৩২টি আসন জয়ী হতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে। তিনি দলের নেতাকর্মীদের জনগণের দোরগোড়ায় গিয়ে কাজ করার আহŸান জানান।
পরে মোস্তাফিজার রহমান মোস্তফাকে সভাপতি এবং এসএস ইয়াসিরকে সাধারণ সম্পাদক করে রংপুর মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।



 

Show all comments
  • এস, আনোয়ার ৩১ মার্চ, ২০১৭, ১০:৩৭ এএম says : 0
    আওয়ামী লীগকে সমর্থন করে কিছু না পাওয়ার কথা বললে তা কিন্তু মিথ্যা বলা হবে। ১. আওয়ামী লীগকে সমর্থনের সুবাদে আজো জেলের বাইরে আছেন। ২. আওয়ামী লীগকে সমর্থনের বদৌলতে জাতীয় সংসদে বিরোধী দলের আসনে বসার সুযোগ পেয়েছেন। ৩. আওয়ামী লীগ এর সাথে থাকার কারনে আজ বিরোধী দলে থেকেও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হবার সৌভাগ্য অর্জন করতে পেরেছেন। আর কি চায়? এমনভাবে বলছেন য়েন প্রধানমন্ত্রী কিংবা রাষ্ট্রপতির পদটা আপনাকে না দিয়ে আওয়ামী লীগ চরম অন্যায় করে ফেলেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ