Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লেজের ঝাপটায় দিশেহারা নিউজিল্যান্ড

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : শেষ উইকেটটা হতাশার প্রতীক হয়েই রইল নিউজিল্যান্ডের জন্য। তাতে মিলে গেল দিনের প্রথম সেশনে চার উইকেট তুলে নেয়ার মধুরস্মৃতি। শেষ উইকেটে ফিল্যান্ডার (৩৬*) ও মরনে মর্কেল (৩১*) অবিচ্ছিন্ন ৪৭ রানে। সব মিলে শেষ সেশনে মাত্র তিন উইকেট হারিয়ে যোগ হল ১৩১ রান। তাতে ৮১ রানের লিডও মিলল দক্ষিণ আফ্রিকার। ওয়েলিংটন টেস্ট দেড়দিনের বেশি স্বাগতিক নিউজিল্যান্ডের নিয়ন্ত্রণে থাকার পর মাত্র এক সেশনে লেজের জোরেই চালকের আসনে সফরকারী দক্ষিণ আফ্রিকা।
দলীয় সংগ্রহ একশ পেরোনার আগেই ৬ উইকেট নেই! এমন দশায় নিশ্চয় লিডের আশা করছিল কিউইরা। কিন্তু সপ্তম উইকেটে বাভুমা-ডিককের ১৬০ রানের জুটি সেই আশা নিরাশায় পরিণত করে। তবে দুজনকেই ফিরতে হয় সেঞ্চুরি মিসের আক্ষেপ নিয়ে। ৯ রানের জন্য তিন অঙ্ক স্পর্শ করা হয়নি কি ককের, ১১ রানের জন্য বাভুমার। পরে ফিল্যান্ডার-মর্কেল জুটিতে দলীয় সংগ্রহ পৌঁছে ৯ উইকেটে ৩৪৯, একসময় যা ছিল ৬ উইকেটে ৯৪! হাতের ১ উইকেট নিয়ে আজ লিডটা নিশ্চয় আরেকটু বাড়িয়ে নিতে চাইবেন ফিল্যান্ডার-মর্কেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ