Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভুঞাপুরে আ’লীগ নেতা রকিবুল হত্যা দুই নেতা ঢাকায় গ্রেফতার

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের ভুঞাপুরে আওয়ামী লীগ নেতা রকিবুল ইসলাম ফরিদকে হত্যা মামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক তাহেরুল ইসলাম তোতা এবং অলোয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম সরকারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার সিংহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল ঢাকার গুলশান এলাকায় অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করে। গ্রেফতারের পর তাদের নিয়ে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা হয়েছে পুলিশ। বুধবার এদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।
এই হত্যা মামলায় এর আগে গ্রেফতার হওয়া চার আসামি আদালতে স্বীকারোক্তিতে এ ঘটনায় এদের (তোতা ও নুরুল ইসলাম) জড়িত থাকার বিষয়টি প্রকাশ করেন। তারপর থেকেই তাহেরুল, নুরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা আত্মগোপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ