Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার স্থানে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক: হাতিয়া, চাঁপাইনবাবগঞ্জ ও ধামরাইয়ে গতকাল সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। এর মধ্যে আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
নোয়াখালী ব্যুরো ও হাতিয়া উপজেলা সংবাদদাতা জানান, নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় সোমবার সকাল সাড়ে ৯টায় নলচিরা-জাহাজমারা প্রধান সড়কের মারর্কাজ পাওয়ার ট্রিলারের ধাক্কায় মোটরসাইকেলের থাকা ২ জন নিহত হয়েছেন। এ সময় অন্য একজন গুরুতর আহত হয়েছেন।
হাতিয়া থানা সূত্রে জানা যায়, সোমবার সকালে ভাড়া চালিত মোটর সাইকেল ড্রাইভার শাহাবুদ্দিন ২ জন যাত্রী নিয়ে নলচিরা স্টীমার ঘাট যাওয়ার পথে বালি ভর্তি একটি পাওয়ার ট্রিলার বিপরীত দিক থেকে দ্রæতগতিতে এসে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে জামাল উদ্দিন (৪০) ও নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ড্রাইভার শাহাবউদ্দিন (৩৩) সহ ২ জন নিহত হয়। তাহাদের বাড়ী সোনাদিয়া ইউনিয়নের সেকু মার্কেট এলাকায়। এসময় গুরুতর আহত হন মোঃ মামুন উদ্দিন (৩০)। তাকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পালশায় সোমবার দুপুরে ট্রাকের ধাক্কায় আব্দুল মাজেদ (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আব্দুল মাজেদ জেলার গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের তেলিপাড়ার মৃত আয়েশ উদ্দিনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, আব্দুল মাজেদ মোটর সাইকেলযোগে চাঁপাইনবাবগঞ্জে আসার পথে সোমবার দুপুর সোয়া একটার দিকে সদর উপজেলার পলশায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়।
ধামরাই উপজেলা সংবাদদাতা জানান, ঢাকার ধামরাইয়ে গতকাল বিকেলে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের রামরাবন এলাকায় মাটিবহনকারী ট্রাক একটি ভ্যানগাড়ীকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী আবদুর রহিম (৪৫) মারা যান। আহত হন ভ্যান চালক দাউদ মিয়া। দাউদ মিয়াকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর। নিহত ব্যক্তি উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের সমসের আলীর ছেলে। এ ঘটনায় ট্রাক ও ট্রাক চালক মোশারফ হোসেনকে আটক করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, রামরাবন এলাকায় দ্রæতগতি সম্পন্ন মাটিবহনকারী ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান যাত্রী রহিম মারা যান। গুরুত্ব আহত হয় ভ্যান চালক দাউদ মিয়া। মুমূর্ষুাবস্থায় আহতকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ