Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবার অভিযোগ ছিনতাই চেষ্টা নয়, বাসা থেকে রাব্বীকে ধরে নিয়ে গেছে পুলিশ

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় পুলিশের গুলিতে হাফ ডজন ছিনতাই মামলার আসামি রাব্বি (২৪) পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এসময় ছিনতাইকারীদের গুলিতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী রিভলবার ও তিন রাউন্ডগুলি উদ্ধার এবং আলমগীর হোসেন (৩৫) নামে অপর এক ছিনতাইকারিকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, রাব্বি বগুড়া শহরের সুত্রাপুর এলাকার আব্দুল মজিদ ওরফে হাতকাটা মজিদের ছেলে এবং আলমগীর হোসেন একই এলাকার মোজাহার আলীর ছেলে।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, সোমবার ভোর ৪টায় বগুড়া শহরের ছিলিমপুর মিঠুর মুরগি ফার্মের পশ্চিমে কয়েকজন ছিনতাইকারী ছিনতাইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিল। এমন তথ্যের ভিত্তিতে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এস আই মামুনের নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। এতে পুলিশের গুলিতে ছিনতাইকারি রাব্বি গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে ছিনতাইকারিদের গ্রেফতার করতে গেলে রেজাউল করিম ও মুকুল নামে দুই পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ডগুলি উদ্ধার করে। গুলিবিদ্ধ রাব্বিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ষ্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মামুন জানান, রাব্বির বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে ৬টি মামলা রয়েছে। তার বাম পায়ে গুলির আঘাত লেগেছে।
তবে গুলিবিদ্ধ রাব্বির পিতা আব্দুল মজিদ পুলিশের বক্তব্যে সরাসরি খন্ডন করে বলেছেন , ঘটনার আগের রাতে পুলিশ রাব্বীকে বাড়ি থেকে গ্রেফতারের কথা বলে উঠিয়ে নিয়ে যায়। ছেলে মাদকাসক্ত ও বিপথগামী হওয়ায় তিনি পুলিশের কাছে তাকে ছাড়াবার জন্য কোনো তদ্বির করেননি। তবে ঘটনার রাতে কেউ একজন তাকে ফোন করে জানতে চান তিনি রাব্বীর পিতা কিনা? এই বিষয়ে কথা বার্তা চলার সময় মজিদ তার ছেলের কণ্ঠ শুনতে পান যেখানে সে কান্না জড়ানো কণ্ঠে বলতে থাকে আব্বা আমার জন্য কিছু কর না হলে ওরা আমাকে গুলি করে মারবে ।’’ এরপরে সকালে তিনি লোক মারফত খবর পান যে রাব্বী পুলিশের গুলিতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে । মজিদের বিশ্বাস রাব্বী গ্রেফতারের পর তিনি পুলিশের এস আই মামুনকে সন্তষ্ট করতে পারলে এই গোলাগুলি ও অস্ত্র উদ্ধারের নাটক দেখতে হতোনা !



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ