Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : চুয়াডাঙ্গা ও চাপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন জন।
চুয়াডাঙ্গায় দুইজন নিহত
দামুড়হুদা উপজেলা সংবাদদাতা ঃ চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। এর মধ্যে দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলআরোহী দর্শনা পৌরসভার সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম (৪২) নিহত ও মোটরসাইকেল চালক দর্শনা বাসস্ট্যান্ড বণিক সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক কামাল উদ্দিন আহম্মেদ সান্টু (৪০) আহত হয়েছে। নিহত জাহিদুল দর্শনা বাসস্ট্যান্ড পাড়ার মরহুম আবুল হোসেনের ছেলে। গতকাল (রোববার) দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা প্রধান সড়কের লোকনাথপুর কবরস্থানের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।
অপর এক দুর্ঘটনায় চুয়াডাঙ্গার-আলমডাঙ্গায় সড়কে হোসেন আলী নামে এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছেন আরও দু’জন। রোববার দুপুরে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের শ্রীরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবজি ব্যবসায়ী হোসেন আলী আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামের নুর ইসলামের ছেলে। আহত দু’জন হলেন একই গ্রামের সালমান হোসেন ও বাচ্চু আলী।
চাঁপাইনবাবগঞ্জে একজন নিহত
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বারঘরিয়ায় রোববার সকালে ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়েছে। নিহত মোখলেসুর রহমান (৩০) চাঁপাই পৌর এলাকার শিবতলার গুলজার হোসেনের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, সকাল পৌনে ৯টার দিকে বারঘরিয়া এলাকায় একটি ট্রাক পেছন থেকে একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় অটোরিক্সার যাত্রী মুখলেসুর রহমান গুরুতর আহত হন। চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই

৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ