Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

উল্টো হয়রানির অভিযোগ বাগেরহাটে জমি বিক্রির নামে প্রবাসীর ২০ লাখ টাকা আত্মসাতের চেষ্টা

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলায় সউদী প্রবাসির কাছে জমি বিক্রির নামে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে পর সম্পদ লোভী শ্বশুর-জামাইয়ের বিরুদ্ধে। স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সালিসী বৈঠকের পর পাওনা ২০ লাখ টাকা চাওয়ায় ওই পরিবারের সদস্যদের হত্যার হুমকী দেয়া হচ্ছে। এ অবস্থায় সউদী প্রবাসী জামাল হাওলাদারের পরিবার এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
প্রবাসী জামাল হোসেন হাওলাদার বলেন,‘শরণখোলা উপজেলা সদরের উত্তর কদমতলা এলাকার বাসিন্দা বন কর্মচারী আবুল কালাম আজাদ ও তার জামাতা নুরুল হাসান সাড়ে পাঁচকাঠা জমি বিক্রির জন্য আমার সাথে ৭০ লাখ টাকা জমির মূল্য ধার্য করেন। জমি ক্রয় বাবদ ৩৫ লক্ষ টাকা অগ্রিম প্রদান করা হয়। পরবর্তীতে জমি রেজিস্ট্রি না দিয়ে তালবাহানা শুরু করে। একপর্যায়ে আবুল কালাম আজাদ ঐ জমি তার জামাতা নুরুল হাসানের নামে বায়না চুক্তি করে। এ বিষয় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গকে জানালে ৩৫ লক্ষ টাকার মধ্যে ১৫ লক্ষ টাকা ফেরত দেন। এরপর আরও পাওনা ২০ লক্ষ টাকা না দিয়ে উল্টো চাঁদাবাজি মামলা ও হত্যার হুমকি দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ