Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রীর সাথে অনৈতিকতার অভিযোগ সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যাপকের বিরুদ্ধে

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা ঃ সাতক্ষীরা সরকারী কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান আসাদুজ্জামানের বিরুদ্ধে এক ছাত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে এক ছাত্রীকে নিয়ে তিনি শহরের পলাশপোল খুলনা রোড মোড়ের কেয়া ডায়াগনস্টিক সেন্টারের ৫ম তলায় ভাড়া করা একটি কক্ষে নিয়ে অনৈতিক কাজ করার সময় স্থানীয়দের কাছে হাতেনাতে ধরা পড়েন। দুই সন্তানের জনক ওই লম্পট শিক্ষকের বাড়ি যশোর জেলার বাগআঁচড়া এলাকায়। ইতোপূর্বেও ওই শিক্ষক অসংখ্য ছাত্রীর সাথে অশালীন আচরণ করেছেন বলে জানিয়েছেন কয়েকজন ছাত্রী।
শনিবার দুপুরে এক ছাত্রীকে নিয়ে ফ‚র্তি করায় স্থানীয়রা তাদের আটক করেন। বিষয়টি জানাজানি হলে কয়েকজন সাংবাদিক সেখানে হাজির হন। খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা থেকে পুলিশও ঘটনাস্থলের দিকে রওনা দেন।
কয়েক জন শিক্ষার্থী ফোনে অভিযোগ করেন, কলেজ প্রশাসনের কিছু পদস্থ শিক্ষকের প্রশ্রয়েই লম্পট ওই শিক্ষক তার লাম্পট্য চালিয়ে যাচ্ছে। তাকে পুলিশে সোপর্দ না করে তাকে বাঁচানোর চেষ্টা চলছে বলে তারা আরো অভিযোগ করেন।
সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকাত পারভেজ জানান, আমরা আসাদুজ্জামানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত আবেদন জানাবো।
এদিকে অভিযুক্ত লম্পট শিক্ষক আসাদুজ্জামান জানান, মেয়েটি সম্পর্কে আমার নাতনি হয়। সে সাতক্ষীরায় এসেছিলো বেড়াতে। আমি একটু রেস্ট নেয়ার জন্য তাকে আমার রুমে নিয়ে এসেছিলাম। বিষয়টি এর বেশি কিছুু নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ