Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে অপহরণের ধর্ষণ, মূলহোতা গ্রেফতার অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৮:৪০ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে স্কুল ছাত্রী অপহরণের মুলহোতা ও ধর্ষণকারী মোঃ লিমন হোসেন(২১) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। আজ বুধবার জয়পুরহাট সদর উপজেলার বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামের মোঃ হান্নান মিয়া ওরফে বাবুর ছেলে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোস্তফা জামান জানান, চলতি বছরের ৮ জানুয়ারী অন্তরা সিং (১৪) পাঁচবিবি গার্লস স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। কিন্তু সেদিন সে আর বাসায় ফিরে আসে নি। এরপর অনেক খোঁজাখুঁজি করে তার বাবা বিজয় সিং পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরি করে এবং জয়পুরহাট র‌্যাব ক্যাম্পকে অবহিত করলে ক্যাম্প বিষয়টি আমলে নিয়ে অপহৃতা স্কুল ছাত্রীটিকে উদ্ধারের জন্য তদন্ত শুরু করেন। পরবর্তীতে বিভিন্ন তথ্যপ্রযুক্তির সাহায্য নিয়ে অপহরণকারী ও গণধর্ষণ চক্রের মূলহোতা লিমন হোসেনের অবস্থান নির্নয় করে জয়পুরহাট বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে ।
এসময় এই চক্রের আরেক সদস্য শিমুল মিয়া র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে স্কুল ছাত্রীটিকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, ঐদিন দুপুরবেলা লিমন হোসেন ও শিমুল মিয়া তাকে পাঁচবিবি বাসস্ট্যান্ড থেকে জয়পুরহাট শহরের বাস টার্মিনাল এলাকায় শিমুলের বাসায় নিয়ে গিয়ে তিনদিন ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এ বিষয়ে গ্রেফতার আসামীর বিরুদ্ধে পাঁচবিবি থানায় মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ