Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চার স্থানে নিহত ৫ আহত ৮৮

সড়ক দুর্ঘটনা

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় চার স্থানে নিহত হয়েছে ৫ জন। এছাড়াও আরো ৮৮ জন আহত হয়েছে।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাত মাইল নামক স্থানে মাহফিলগামী একটি বাস উল্টে পুকুরে পড়ে দুইজন নিহত হয়েছেন। নিহত আব্দুল মজিদ খলিফা ও ওমেদ আলী দুজনের বয়সই ষাটের ঊর্ধ্বে। এছাড়াও বাসের মধ্যে থাকা অন্তত আরো ৫০ জন আহত হয়েছে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ভোরে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের মিরপুর উপজেলার সাতমাইল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে এ দুর্ঘটনা ঘটে।
রাজশাহী ব্যুরো জানান, রাজশাহীর বাঘায় আড়ানী-দিঘা সড়কের পিয়াদাপাড়া গ্রামে গতকাল সকালে সড়ক দুর্ঘটনায় লুৎফা বেগম নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আনোয়ার হোসেন তার স্ত্রী লুৎফা বেগমকে মোটরসাইকেলে করে শ্বশুড়বাড়ি বাঘার ধন্দগ্রাম থেকে তার নিজ বাড়িতে ফিরছিলেন।
ফরিদপুর জেলা সংবাদদাতা জানান,
ফরিদপুরের সদর উপজেলার বাইপাস সড়কে বেপরোয়া পিকনিকের বাস খাদে পড়ে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। এঘটনায় আরো অন্তত ৩৭ জন আহত হয়। শনিবার ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. মফিজুর রহমান। তার বাড়ী যশোরের মহেশপুর গ্রামে। নিহত ওই ব্যাক্তি জাগরনী চক্র ফাউন্ডেশনের কুষ্টিয়া জোনাল অফিসের ম্যানেজমেন্ট ইনফমেশন সিস্টেম বিভাগে কর্মরত ছিলেন।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা সদর উপজেলার হুলিনগর এলাকায় শুক্রবার রাতে এক সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত ও অপর এক মহিলা আহত হয়েছে। মাগুরা হাইওয়ে পুলিশের এস আই আব্দুর রউফ জানান, শুক্রবার রাত ১২টার দিকে রাজবাড়ী জেলার নাড়–য়া বাজার থেকে রসুন কিনে ট্রাকের ছাদে চড়ে হান্নান (৫০) ও সালমা (৫৫) নামে দু’ব্যবসায়ী যশোরের নওয়াপাড়া যাচ্ছিল। ঘটনাস্থল হুলিনগর পৌঁছলে পেছন থেকে অপর একটি ট্রাক আঘাত করলে তারা দু’জন ট্রাকের ছাদ থেকে পড়ে মারাত্মক আহত হয়। দ্রুত তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক হান্নানকে মৃত ঘোষণা করেন। সালমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ