Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ব্যর্থতার জন্য কঙ্গনা রানৌত দায়ী’

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কঙ্গনা রানৌত আর যা নাই হোক বলিউডে অনেক শত্রু তৈরি করেছে। তার মধ্যে একটি হল শেখর সুমনের পরিবার। সম্প্রতি অভিনেতা-উপস্থাপকটি ‘রেঙ্গুন’ চলচ্চিত্রটির ব্যর্থতার পুরো দায় অভিনেত্রীটির ওপর চাপিয়ে দিয়েছেন টুইটারের মাধ্যমে।
শেখর টুইট করেছেন : “একজন কোকেন আসক্ত অভিনেত্রী তার অলীক তারকা অবস্থানকে ভিত্তি করে চলচ্চিত্রটির পুরো ভার নিয়েছিল। সে মুখ থুবড়ে হয়ে পড়ে গেছে। একেই বলে কাব্যিক বিচার।”
সুমন পরিবারে সঙ্গে কঙ্গনার তিক্ততার সূচনা শেখরের ছেলে অধ্যয়নের সঙ্গে তার রোমান্স থেকে। একসময় অধ্যয়ন কঙ্গনার সঙ্গে তার সম্পর্কের কথা সংবাদ মাধ্যমে প্রকাশ করে দিয়েছিলেন।
অধ্যয়ন সে সময় ‘কুইন’ অভিনেত্রীটি তাকে কী পরিমাণ নির্যাতন করেছিল তা প্রকাশ করেছিলেন। এছাড়া তিনি কঙ্গনার মাদকাসক্তির কথাও জানিয়েছিলেন।
বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘রেঙ্গুন’ গত ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। ৮০ কোটি রুপি বাজেটে নির্মিত চলচ্চিত্রটি গত মঙ্গলবার পর্যন্ত মাত্র ২০.৯ কোটি রুপি আয় করেছে। চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন সাইফ আলি খান এবং শাহিদ কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দায়ী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ