Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গঙ্গাচড়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গংগাচড়া (রংপুর) উপজেলা সংবাদদাতা : রংপুর জেলা গঙ্গাচড়া উপজেলর লাল মিয়া (৫৪) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে উপজেলার কোলকোন্দ ইউনিয়নের উত্তর কোলকোন্দ গ্রামে।
এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, নারী ঘটিত ঘটনার জের ধরে কোলকোন্দ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হোদা মিয়ার পুত্র মিল্টনের সাথে পার্শ্ববর্তী আলেকিশামত গ্রামের অপি মিয়ার পুত্র সাফিনুরের কয়েকদিন আগে মারামারির ঘটনা ঘটে। বিষয়টি মীমাংসার জন্য গত বুধবার রাতে জনৈক শহির আলীর বাড়িতে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সালিশি বৈঠক বসে। বৈঠকে উভয়পক্ষের ছেলেকে শাসানোর জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। সালিশি বৈঠক শেষ হওয়ার মুহূর্তে অতর্কিতভাবে অপি মিয়ার লোকজন লাল মিয়ার উপর হামলা চালিয়ে মারপিট করে। এতে লাল মিয়া গুরুতর আহত হলে অবস্থা বেগতিক দেখে তাকে ওই রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১টার দিকে লাল মিয়া মারা যায়।
গঙ্গাচড়া মডেল থানা ওসি (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে নিহতের ছেলে লাবলু মিয়া বাদী হয়ে শাফিনুরসহ ১২ জনকে আসামী করে গঙ্গাচড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি আরও বলেন, লাশের ময়নাতদন্তের রিপোর্ট এলে বিষয়টি জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ