Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ সড়ক দুর্ঘটনায় নেত্রকোনা, মাদারীপুর ও আদমদীঘি ও রংপুরে নিহত হয়েছে ৫ জন।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান,
নেত্রকোনা-মদন সড়কের অভয়পাশা নামক স্থানে গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপর উঠে পড়লে প্রাইভেট কার চাপায় এক পথচারী নিহত ও দুই পথচারীসহ চারজন আহত হয়েছে।
নিহত পথচারী হচ্ছেন আটপাড়া উপজেলার সালকি মাটিকাটা গ্রামের মৃত আহম্মদ হোসেনের পুত্র জালাল উদ্দিন (৬৫)। আহত পথচারী দুজন হচ্ছেন, পার্শবর্তী মঙ্গলসিদ্ধ গ্রামের ভূলন চন্দ্র দাস (৫০) ও ষাইটকাহন গ্রামের নান্টু মিয়া (১৮)। অপর আহত দুজন প্রাইভেট কার আরোহী আটপাড়া উপজেলার পাহাড়পুর গ্রামের দ্বীপক চন্দ্র সরকার (৪০) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ বাজারের মলয় দে (৪২)।
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান, মাদারীপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে রূপা মন্ডল (৩১) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী আনিজ সরদার (৪০)। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার কলাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম বাজারে অটো চার্জারের ধাক্কায় পিয়াল হোসেন (৪) নামের এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার ছাতিয়ানগ্রাম চৌধুরীপাড়ার বেলাল হোসেনের ছেলে।
রংপুর জেলা সংবাদদাতা জানান : রংপুরের পীরগঞ্জে রূপসী পরিবহন নামের একটি নৈশ কোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে নারীসহ ২ জন নিহত এবং ১৫ জন আহত হয় ।
গতকাল বৃহস্পতিবার সকালে রংপুর ঢাকা মহাসড়কের পীরগঞ্জ ফায়ার সার্ভিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রূপসী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-০৭৩) গতকাল সকালে পীরগঞ্জ ফায়ার সার্ভিস এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন মারা যান। আহত হন অন্তত ১৫ জন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন ১ জনের অবস্থা আশংকাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ