Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মনোহরগঞ্জে নিখোঁজের ৭ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : নিখোঁজের ৭ দিন পর কুমিল্লার মনোহরগঞ্জে মো: ইয়াকুব (৫০) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে মনোহরগঞ্জ বাজারের উত্তর পাশে ঝলম ডুমুরিয়া গ্রামের মধ্যে দিয়ে যাওয়া ডাকাতিয়া নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, ইয়াকুব উপজেলার উত্তর হাওলা ইউপির উত্তর হাওলা গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। বৃহস্পতিবার নদীতে কচুরিপেনা কাটতে গেলে ভেসে উঠা লাশটি দেখতে পায় লোকজন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে হাজার হাজার জনতা লাশটি দেখার জন্য ভিড় জমায়। গত সাত আট দিন দরে ইয়াকুব নিখোঁজ ছিল। নিখোঁজের পর তার স্ত্রী শাহনাজ বেগম থানায় একটি সাধারণ ডায়েরী করে। গতকাল থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসলে ইয়াকুবের আত্মীয়-স্বজন তার লাশ বলে শনাক্ত করে। এ ব্যাপারে মনোহরগঞ্জ থানা ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ