Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং’ শীর্ষক ২ সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স ১ মার্চ, ২০১৭ তারিখে উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন। এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এইচআর মোঃ মাজহারুল ইসলাম এবং ইনস্টিটিউটের ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী উপস্থিত ছিলেন। কোর্সে ব্যাংকের ৬০ জন নতুন নিয়োগপ্রাপ্ত অফিসার অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান নবনিযুক্ত অফিসারদের ব্যাংকের পক্ষ থেকে অভিনন্দন জানান। তিনি বলেন, সেবার উদ্দেশ্য নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রতিষ্ঠা লাভ করেছিল। আধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে মানুষের দৈনন্দিন কার্যক্রমের সঙ্গী হওয়ায়ই এ ব্যাংকের মূল লক্ষ্য। এক্ষেত্রে দ্রæততম সময়ে আন্তরিক গ্রাহক সেবা প্রদানের কোনো বিকল্প নেই। তিনি নতুন নিয়োগপ্রাপ্ত অফিসারদের দক্ষতা বৃদ্ধি এবং গ্রাহকসেবায় বিশেষ গুরুত্ব আরোপের নির্দেশ দেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ