Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাঙ্গলকোটে খাবারের সাথে বিষ প্রয়োগ, অসুস্থ ৭

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : নাঙ্গলকোটের মক্রবপুর ইউনিয়নের ভুলুয়াপাড়া গ্রামে গত সোমবার রাতে খাবারের সাথে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে এক শিশুসহ অসুস্থ ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় ভুলুয়াপাড়া গ্রামের দেলোয়ার হোসেন মেম্বার ও সফিকুর রহমানের ঘরে দুষ্কৃতকারীরা খাবারের সাথে বিষ জাতীয় পদার্থ মিশিয়ে দেয়। রাতে এ খাবার খেয়ে দেলোয়ার হোসেন মেম্বারের ছেলে শাহপরান (২৮), তার অন্তঃসত্তা স্ত্রী পলিনা আক্তার ( ২৬), শিশু তাসফিয়া (৪), ঝর্না আক্তার (১৮) অসুস্থ হয়ে পড়ে। একই কায়দায় দৃষ্কৃতিকারীরা পাশের বাড়ি ডা. সিরাজুল ইসলামের বাড়ির প্রবাসী সফিকুর রহমানের ঘরে খাবারের সাথে বিষ প্রয়োগ করে। এতে সফিকুর রহমানের স্ত্রী রেখা আক্তার (৩৭), মেয়ে ফাহিমা আক্তার (২০), সফিকুর রহমানের বৃদ্ধা মা জাহেরা খাতুন (৭৮) গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। প্রায় এক ঘন্টা পর বিষয়টি জানাজানি হলে সবাইকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন জানান, আমার বৃদ্ধ বাবা হাজী রুহুল আমিন গুরুত্বর অসুস্থ থাকায় আমাদের পরিবারের সবাই পাশের আমার ছোট ভাইয়ের ঘরে ব্যস্ত থাকার সুযোগে কে বা কারা অসৎ উদ্দেশ্যে আমাদের রাতের খাবারের সাথে বিষ মিশিয়ে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিষ

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ