Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ের চিংম্রং বৌদ্ধবিহারের ১কোটি ৩৫লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করে -পার্বত্য বিষয়ক মন্ত্রী

কাপ্তাই (রাঙ্গামটি) উপজেলা সংবাদদাতা, | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৫ পিএম

১কোটি ৩৫ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেছ পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শনিবার সকাল সাড়ে ৯টায় মন্ত্রী বীর বাহাদুর কাপ্তাই ৩নম্বর চিংম্রং ৪নং ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৬০ লক্ষ টাকা ব্যয়ে বিহারের ধারক দেওয়াল ও ৭৫ লক্ষ টাকা ব্যয়ে বিহারের দেশনালয় নির্মাণ কাজের ভিত্তি স্থাপন করেন। এর আগে সাবেক জেলা পরিষদ সদস্য ও বর্তমান কাপ্তাই উপজেলা আ'লীগ সহ-সভাপতি প্রকৌশলী থোয়াইচিং মং মার্মা পার্বত্যমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে। এসময় মন্ত্রী চিৎমরম বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ উঃ পামোক্ষা মহাথেরোর নিকট হতে পঞ্চশীল গ্রহন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব), উন্নয়ন বোর্ডের সদস্য (বাস্তবায়ন) মো. হারুন অর রশিদ (উপ-সচিব), উন্নয়ন বোর্ডের সদস্য (প্রশাসন) ইফতেখার আহমেদ (যুগ্ম সচিব), রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, কাপ্তাই থানার ওসি মো. জসিম উদ্দিন, চন্দ্রঘোনা থানার ওসি মোঃ শফিউল আজম, ইউপি চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ছবি ও ক্যাপশন- কাপ্তাই চিংম্রং ইউনিয়নে পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ