Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গভীর বিষন্নতা ভুগেছেন অলিভিয়া কুক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ব্রিটিশ অভিনেত্রী অলিভিয়া কুক বর্তমানে জনপ্রিয়তার শিখরে উড়ছেন। চলতি বছরের আগস্টে ‘হাউস অব ড্রাগন’ মুক্তির পর তিনি এখন রয়েছেন মিডিয়ার আকর্ষণের অভিনয় জগতে তার এ সাফল্য অনেককেই ঈর্ষান্বিত করে। তবে হলিউডের এই সুন্দরী নায়িকার জীবনে সাফল্য কিন্তু সহজে আসেনি।
ব্যক্তিজীবনের নানা টানাপড়েনের কারণে তার চলার পথ অনেকটাই অমসৃণ ছিল বলা যায়, যা তাকে ঠেলে দিয়েছিল গভীর বিষণ্ণতার সমুদ্রে। সম্প্রতি ব্রিটিশ গণমাধ্যমের একটি সাক্ষাৎকারে তিনি তার বিষণ্নতার কথা স্বীকার করেছেন। তিনি জানান, ২২ বছর বয়সে তিনি প্রথম চরমভাবে মানসিকভাবে ভেঙে পড়েন। এই বিষণ্নতায় তাকে মুক্তির পথ দেখায় ‘বেটস মোটেল’ সিরিজটি। এই ছবির শুটিং করতে গিয়ে অনেকটাই মানসিকভাবে শক্তি ফিরে পান তিনি। তাই সেই বিষণ্ণতা আর একাকীত্বের জীবনে ফিরে যেতে চান না ২৮ বছর বয়সী এই অভিনেত্রী। তার অভিনয়শৈলী তিনি শুধু পর্দায় নয়, বাস্তবেও দেখিয়েছেন। অলিভিয়া জানান, শুটিংয়ের সময় কিংবা ব্যক্তিজীবনে তিনি কখনোই তার অবসাদের কথা কাউকে বুঝতে দেননি। সেই দুঃসময়গুলোকে আর তাই মনেও করতে চান না তিনি। এখন সব ভুলে সামনের দিকে এগিয়ে যেতে চান। পাশাপাশি কাজ করতে চান ভালো সিনেমা আর সিরিজে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গভীর বিষন্নতা ভুগেছেন অলিভিয়া কুক!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ