Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে সাবেক মেয়র প্রার্থী ফারুক চৌধুরীর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা: চাঁদপুরের হাজীগঞ্জ পৌর নির্বাচনে অংশগ্রহণকারী সাবেক মেয়র প্রার্থী ওমর ফারুক চৌধুরীর (৫০) অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। গত শুক্রবার রাত পৌনে ৯টায় পৌরসভাধীন ধেররা তার বাড়ির নিজরুম থেকে লাশটি উদ্ধার করা হয়। ফারুক ধেররা এলাকার চৌধুরী বাড়ির মৃত অহিদুল হায়দার চৌধুরীর মেজো ছেলে। ফারুক চৌধুরী ২০১৫ইং সালে হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (নারকেল গাছ ) প্রতীক নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।
জানা যায়, চিরকুমার ফারুক চৌধুরী হাজীগঞ্জ পৌর এলাকার ধেররা মোজাদ্দেদীয়া দরবার শরীফের ঠিক পশ্চিম পাশে দো-তলা ভবনে একাই থাকতেন।
প্রতিদিনের ন্যায় ফারুক চৌধুরীর ঐ বাড়িতে শুক্রবার সন্ধ্যায় হকার পত্রিকা দিতে গেলে ঐ বাড়ি থেকে দুর্গন্ধ বেরোনোর খবর ঐ হকার পার্শ্ববর্তী দোকানিদেরকে জানায়। হকারের খবরটি ফারুক চৌধুরীর বড় ভাই নুরুল গনি চৌধুরীসহ পরিবারের অন্য সদস্যরা শুনে ফারুক চৌধুরীর বাসায় যান। এর পরেই ফারুক চৌধুরীর মৃত্যুর খবরটি চারদিকে ছড়িয়ে পড়ে।
এ বিষয়ে হাজীগঞ্জ পৌর প্যানেল মেয়র ও স্থানীয় কাউন্সিলর রায়হানুর রহমান (জনি) জানান, ফারুক চৌধুরী সব সময় একা একা চলাফেরা করতেন। তিনি এলাকার কারো সাথে চলাফেরা করতেন না। আমরা খবর শুনেই ঘটনাস্থলে আসি।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম ইনকিলাবকে বলেন, ময়না তদন্ত শেষে গতকাল (শনিবার) দুপুরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত বিষয়ে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ