Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনালে টইটন ও টেপুর গাড়ি

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক স্কুল ফুটবল টুর্নামেন্টে বালক বিভাগের ফাইনালে উঠেছে কক্সবাজারের টইটন সরকারি প্রাথমিক বিদ্যালয়। অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক স্কুল ফুটবল টুর্নামেন্টের বালিকা বিভাগের শেষ দু’য়ে জায়গা করে নেয় লালমনির হাটের টেপুর গাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়।
গতকাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত বালক বিভাগের প্রথম সেমিফাইনালে টইটন সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-১ গোলে হারায় যশোর পাতিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে। বিজয়ী দলের নোমান ও বুলেট দু’টি করে গোল করেন। পাতিবিলার রাব্বি একটি গোল শোধ দেন। একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক স্কুল টুর্নামেন্টের বালিকা বিভাগের প্রথম সেমিতে টেপুর গাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে ঝিনাইদহ দোহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে ওঠে। বিজয়ী দলের হয়ে তুষা, রোজিনা ও রুবিয়া একটি করে গোল করেন। ম্যাচ শেষে দোহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলাররা কান্নায় ভেঙে পড়েন। তাদের দাবি প্রতিপক্ষ টেপুর গাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ে না এমন ফুটবলারাও খেলেছেন ওই দলের পক্ষে। শুধু তাই নয়, দোহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় ও কর্মকর্তারা অভিযোগ তুলেন প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের বয়স নিয়েও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ