Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মশা নিধনে ডিএনসিসি’র দুই সপ্তাহব্যাপী জরুরি কর্মসূচি শুরু

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় মশা নিধনে ২ সপ্তাহব্যাপী জরুরি কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
গতকাল শনিবার বিকালে ডিএনসিসি’র জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুর-ই-মওলা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনবিলাবকে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিএনসিসি’র প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এসএমএম সালেহ ভূঁইয়া গতকাল শনিবার সকালে ডিএনসিসি’র অঞ্চল-২ এ আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচির সূচনা করেন। মশক নিধনের এই জরুরি কর্মসূচি আগামী ৯ মার্চ পর্যন্ত চলবে বলেও জানানো হয়।
ডিএনসিসি’র ৫টি অঞ্চলে একযোগে শুরু হওয়া এ কর্মসূচি আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সরাসরি তত্ত্বধানে প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে পরিচালিত হবে। কর্মসূচি তদারকির দায়িত্বে রয়েছে ডিএনসিসি’র স্বাস্থ্য বিভাগ।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, তদারকির সুবিধার্থে অঞ্চলভিত্তিক কয়েকটি ওয়ার্ডের মশক নিধন কাজে নিয়োজিত কর্মীবাহিনী একত্রিত হয়ে উত্তর সিটির আওতাধীন এলাকার একটি একটি করে প্রতিটি ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম পরিচালনা করবে। চলতি বছর জানুয়ারি মাসের ৮ থেকে ৩১ তারিখ পর্যন্ত প্রথম পর্যায়ে এ কর্মসূচি পরিচালনা করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মশা

৪ জানুয়ারি, ২০২৩
১৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ