Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী উন্নয়ন ক্ষমতায়ন যত বাড়বে দেশ ততো এগিয়ে যাবে, কাপ্তাইয়ে জেন্ডার উন্নয়ন বিষয়ক কর্মশালা

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৩:২৮ পিএম

রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালের কমিউনিটি হেলথ প্রোগামের আয়োজনে জেন্ডার বিষয়ক কর্মশালা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় কাপ্তাই সম্মেলন কক্ষ "কিন্নরীতে জেন্ডার উন্নয়ন বিষয়ক এ কর্মশালা অনুষ্ঠিত হয়।কমিউনিটি হেলথ প্রোগাম ম্যানেজার বিজয় মারমার সঞ্চালনায় চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এতে সভাপতিত্ব করে। এতে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। স্বাগত বক্তব্য রাখেন হিল ফ্লাওয়ার প্রকল্প সম্মনয়কারী জেনিফার অজন্তা তনচংঙ্গ্যা। প্রধান অতিথি বলেন, সরকারের সাথে বেসরকারি উন্নয়ন সংস্থা গুলো সমন্বয় করে কাজ করলে প্রান্তিক পর্যায়ে জনগণ এর সুফল ভোগ করবে। তিনি আরোও বলেন, নারীর ক্ষমতায়ন যত বাড়বে ততো দেশ এগিয়ে যাবে। এই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভুমি মারজান হোসাইন, যুব উন্নয়ন কর্মকর্তা জসিম উদ্দিন, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির। উক্ত কর্মশালায় সরকারি কর্মকর্তা,সাংবাদিক,হেডম্যান, কার্বারী, গ্রাম উন্নয়ন সমিতি ও নারী উন্নয়ন দলের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিষয়ক কর্মশালা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ