Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে ছাত্রলীগের সড়ক অবরোধ

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে ছাত্রলীগ নেতার সাথে পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে ছাত্রলীগ গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক অবরোধ করে। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে বঙ্গবন্ধু কলেজের সামনে টায়ারে আগুন জ্বালিয়ে এবং গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে। এ সময় তারা বিক্ষোভ মিছিল করে এবং অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তার অপসারণ দাবি জানায়। অবরোধ চলাকালে ইটপাটকেলের আঘাতে পুলিশ সহ ১০ জন আহত হয়েছে। আহত দুই জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা জানান, গতকাল বুধবার রাতে এএসপি (হেডকোয়ার্টার) এয়াকুব হোসেনের সাথে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সাথে মোটর সাইকেল চালানো নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার মোটর সাইকেলটি পুলিশ নিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে গভীর রাতেও ওই সড়কে অবরোধ করে ছাত্রলীগ। পরে পুলিশের বিশেষ অনুরোধে অবরোধ তুলে নেয় তারা। কিন্তু, বৃহস্পতিবার সকালে তারা আবারো সড়ক অবরোধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ