Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধার মনোনয়ন: ব্যাপক সাড়া আ.লীগে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১০:৪৪ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মোল্লার সমর্থনে নৌকার সমর্থনে এক বিশাল স্বতঃস্ফূর্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একজন মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতাকে মনোনয়ন দেয়ায় ব্যাপক সাড়া পড়েছে ইউনিয়নটিতে।

আজ বুধবার ইউনিয়নের শিমুলশুর স্কুল মাঠে আওয়ামী লীগ সভাপতি মনিরুজ্জামান এর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেত্রী কানতারা খান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধার সন্তান গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যুবমহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী তানিয়া হক শোভা, আওয়ামী লীগ নেতা রমনী রঞ্জন বালা, রেজাউল হোসেন রংগু সহ আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ