Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় ছোট বোনকে জবাই করে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিল বড় ভাই

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৯:২০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মায়ের অনৈতিক সম্পর্কের জের ধরে পারিবারিক কলহে ছোট বোনকে ঘরের বারান্দায় ডেকে নিয়ে জবাই করে হত্যা করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে পাষন্ড বড় ভাই সিফাতুল্লাহ। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান বলেন পারিবারিক কলহের জের ধরে সিফাতুল্লাহ তার ছোট বোন হালিমা খাতুনকে ঘরের বারান্দায় ডেকে নিয়ে জবাই করে হত্যা করার কথা স্বীকার করেছে।

এর আগে মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ছোট দিঘলিয়া গ্রামে নিজ বাড়িতে খুন হয় লামিয়া খাতুন (১৩) এদিকে বেলা ১২ টায় বোনকে খুন করে সন্ধ্যায় গোপালগঞ্জ সদর থানায় সিফাতুল্লাহ ধরা দেন পুলিশের কাছে পরে তাকে গ্রেফতার দেখিয়ে কোটালীপাড়া থানায় হস্তান্তর করা হয়। সিফাতুল্লাহ সর্শীনা মাদ্রাসার ছাত্র ছিলো। এর আগে বেলা ১২ টার দিকে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ছোট দিঘলীয়া গ্রামে মায়ের অনৈতিক সম্পর্কের জের ধরে পারিবারিক ভাবে ভাই বোনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় ছোটবোন হালিমা খাতুন কে নিজ ঘরের বারান্দায় ডেকে নিয়ে জবাই করে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় বড় ভাই সিফাতুল্লাহ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত হালিমা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত হালিমা খাতুন ছোট দিঘলিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে ও স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ

৯ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ