Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ তারেক মাসুদ ও মিশুক মুনীর মামলার রায়

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রখ্যাত চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ ৫ জন নিহতের মামলার রায় আজ (বুধবার, ২২ ফেব্রুয়ারি) নির্ধারণ করেছে আদালত। গত রোববার দুপুরে দুই পক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল মাহমুদ ফাইজুল কবীর রায় ঘোষণার এই দিন নির্ধারণ করেন। এ সময় মামলার একমাত্র আসামী বাসচালক জামির হোসেন উপস্থিত ছিলেন। তার জামিন আদেশ বহাল রেখেছে আদালত।
আদালত সূত্রে জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি দুই পক্ষের যুক্তিতর্কের জন্য দিন নির্ধারণ ছিল। কিন্তু ওই দিন রাষ্ট্রপক্ষ সময় প্রার্থনা করেন। মামলায় রাষ্ট্রপক্ষের মোট ২৪ জন এবং আসামী পক্ষের দুইজন সাফাই সাক্ষী দিয়েছেন আদালতে। গত রোববার রাষ্ট্রপক্ষের যুক্তিতর্কে অংশ নেন এপিপি আফসারুল আমিন এবং আসামী মাধব সাহা।
২০১১ সালের ১৩ আগস্ট শিবালয়ের শালজানা গ্রামে ‘কাগজের ফুল’ ছবির শূটিং স্পট দেখে ঢাকা ফেরার পথে ঢাকা-আরিচা মহাসড়কের জোকা এলাকায় মর্মান্তিক দুর্ঘটনায় তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ ৫ জন নিহত হন। এ ঘটনায় ঘাতক বাস চুয়াডাঙ্গা ডিলাক্সের চালক জামির হোসেনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেয় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ

৭ মার্চ, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ