Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে নিহত এমপি লিটনের বড় বোনের গাড়ি ভাঙচুর

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শহীদ মিনারে ফুল দিতে গেলে মরহুম এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারীর গাড়িী ভাঙচুর করে দুর্বৃত্তরা।
জানা গেছে, গতকাল (মঙ্গলবার) সকাল আনুমানিক ৯টার দিকে মহান ২১ ফেব্রুয়ারি উপলক্ষে আ’লীগ ও অঙ্গ সংগঠনের লোকজনের সাথে সাবেক এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিতে যান। ফুল দেয়া শেষে নেতাকর্মীদের সাথে পায়ে হেঁটে ফেরার সময় পিছনে পিছনে আসা তার জীপ গাড়িটি (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৪২৯৪) উপজেলা সড়কের শিশু নিকেতন কেজি স্কুল সংলগ্ন স্থানে পৌঁছা মাত্রই একদল দুর্বৃত্ত সেটি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে গাড়িটির পিছনের গ্লাস ভেঙে যায়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পুলিশ থানা ছাত্রলীগ অফিসে তল্লাশি চালিয়ে গাছের ঠেলসহ বাঁশের লাঠিসোঁটা উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরগঞ্জ

২০ জানুয়ারি, ২০২০
২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ