Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সঙ্গীত প্রতিযোগিতায় শ্রেষ্ঠ সুন্দরগঞ্জ কলেজ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

শুদ্ধ সুরে জেলা পর্যায়ে জাতীয় সংগীত প্রতিযোগীতায় উচ্চ মাধ্যমিক স্তরে সুন্দরগঞ্জ ডি.ডব্লিউ.সরকারি কলেজ দলীয়ভাবে শেষ্ঠত্ব অর্জন করেছে। জানা যায়, শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় সংগীত চর্চাকে অনুপ্রাণিত করতে দেশব্যাপী প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীর অংশ গ্রহণে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা আয়োজনের জেলা পর্যায়ের ফলাফলে গাইবান্ধা জেলার ৭ উপজেলার ৭ কলেজের মধ্যে উচ্চ মাধ্যমিক স্তরে সুন্দরগঞ্জ ডি.ডব্লিউ.সরকারি কলেজ দলীয়ভাবে শেষ্ঠত্ব অর্জন করে। এর পূর্বে উপজেলা পর্যায়ে এ প্রতিষ্ঠান শেষ্ঠত্ব অর্জন করে। জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ডি.ডব্লিউ সরকারি কলেজের দলীয়ভাবে অংশ গ্রহণকারী মিক্ষার্থীরা হলেন, ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থী মো. মমিনুল ইসলাম, একাদশ প্রথম বর্ষের শিক্ষার্থী মো. হীরা মিয়া, নিবেদীতা রানী, তন্ময় তনু বর্মা, ফাল্গুনী আহম্মেদ, লাভলী আক্তার। গত সোমবার বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জেলা প্রশাসক আব্দুল মতিন। 

উল্লেখ্য, বিজয়ী সুন্দরগঞ্জ ডি.ডব্লিউ. সরকারি কলেজ দলীয়ভাবে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় আগামী ৮ মার্চ অংশ গ্রহণ করবে বলে অধ্যক্ষ এ.কে.এম.এ হাবীব সরকার জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরগঞ্জ কলেজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ