Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপা নেতা কর্নেল (অব:) কাদের কি গ্রেফতার হচ্ছেন!

বগুড়ায় সপ্তাহজুড়ে গৃহে অন্তরীণ

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মহসিন রাজু, বগুড়া থেকে : জাতীয় পার্টি নেতা গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) নির্বাচনী আসনের সাবেক সংসদ সদস্য কর্নেল (অব:) ডা: আবদুল কাদের খান কি গ্রেফতার হচ্ছেন? গত কয়েকদিন থেকে বগুড়ায় এটাই ছিল ’টক অব দ্যা টাউন। কারণ গত এক সপ্তাহ থেকে বগুড়া শহরে অবস্থিত তার ক্লিনিক ও বাড়ি ঘিরে রেখেছে সাদা ও পোশাকধারী পুলিশ। এর মধ্যে সোমবার সকাল থেকে শহরময় খবরটা ছড়িয়ে পড়ে কর্নেল (অব:) কাদের গ্রেফতারই হচ্ছেন? ঘটনার সংবাদের সেখানে ছুটে যান বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা। দুপুরের পর থেকে মিডিয়া কর্মীদের ভিড় বাড়তে থাকে সেখানে ।
উল্লেখ্য, বগুড়া শহরের রহমাননগর জিলাদারপাড়া এলাকায় অবস্থিত ডা. কাদের খানের মালিকানাধীন একটি ক্লিনিকের নাম ‘গরীব শাহ্্ ক্লিনিক’। ক্লিনিক এবং বাসস্থান একই ভবনে। ক্লিনিকের চারতলায় সপরিবারে বাস করেন জাতীয় পার্টি নেতা ডা. কাদের খান। তার স্ত্রী ডা. জে ইউ নাসিমাও একজন চিকিৎসক। সোমবার সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ সদস্যরা সেখানে অবস্থান করছিলেন। ভবনের ভিতরে এবং বাইরে সাদা পুলিশের পাশাপাশি পোশাকধারী পুলিশ সদস্যদেরও অবস্থান করতে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ