Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুর পৌর কাউন্সিলরের কর্মকান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়রসহ ১২ জন কাউন্সিলর মেয়র ও সহকারী প্রকৌশলীর কক্ষে তালা ঝুলানো ও সন্ত্রাসী কর্মকান্ডের নিন্দা জানিয়ে রোববার সংবাদ সম্মেলন করেছেন। ধ
গতকাল রোববার দুপুরে দিনাজপুর পৌরসভার ফাতেহুল আলম দুলাল মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্যানেল মেয়র আহমেদুজ্জামান ডাবলু ১২নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম রমজানের ১২ ফেব্রæয়ারির সন্ত্রাসী কর্মকান্ড, ভাংচুর এবং মেয়র, সহকারী প্রকৌশলী ও হিসাব রক্ষণ রুমে তালা ঝুলানোর তীব্র নিন্দা জানিয়ে লিখিত বক্তব্যে বলেন, উক্ত ঘটনার সাথে পৌরসভার অন্য কোনো কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী জড়িত নয়। তিনি বলেন, দোষী কাউন্সিলরের বিরুদ্ধে মামলা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ১৬ ফেব্রুয়ারির পৌর পরিষদের সভায় মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমকে দায়িত্ব দেয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে ১৬ জনের মধ্যে ১২ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কাউন্সিলর আবু তৈয়ব আলী দুলাল, জিয়াউর রহমান নওশাদ, মোস্তফা কামাল, রেহাতুল ইসলাম খোকা, একেএম মাসুদুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও শাহিন সুলতানা বিউটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ