Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে শিক্ষার্থীকে গলাকেটে হত্যা

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় রিসান নামের এক অষ্টম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীর গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা রাতের আধাঁরে পায়ের রগ ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাণীগঞ্জ এলাকায় গোহাটির পাশে একটি খাবার হোটেল মেঝে থেকে রিসানের লাশ উদ্ধার করা হয়। কিশোর রিসান হোসেন উপজেলার কশিগাড়ি পাচঁমাথা এলাকার লিটন মন্ডল ছেলে। সে স্থানীয় রাণীগ হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। স্থানীয়রা জানান, নিহত কিশোর রাণীগঞ্জ বাজারের একটি খাবার হোটেলে কাজ করতেন। হোটেলটি সপ্তাহে দুই দিন খোলা থাকে। গত শুক্রবার রাতে দোকানের কাজ শেষে সে বাসায় ফিরেনি। সকালে ওই দোকানের মেঝেতে তার গলাগাটা এবং ডান পায়ের রগকাটা রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। রিসানের মা অমিছা বেগম জানান, গতকাল রাতে ছেলে বাসায় ফিরতে দেরি হওয়ায় তার সঙ্গে রাত ১০টার দিকে মোবাইল ফোনে কথা হয়। সে জানায় বাজারে আছি একটু দেরিতে বাড়িতে যাব। গতকাল সকালে এলাকাবাসীর খবরে সেখানে গিয়ে ছেলের গলাকাটা লাশ দেখতে পাই। রাতের আধাঁরে কে বা কাহারা তাকে গলা কেটে হত্যা করেছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, স্থানীয়দের দেওয়া খবরের রানীগঞ্জ বাজারের একটি খাবারের হোটেলের মেঝে থেকে রিসানের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুরে শিক্ষার্থীকে গলাকেটে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ