Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সাবেক এমপির গাড়িতে হামলা : গ্রেফতার ২

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ গতকাল শ্রমিকনেতা আবু সরকারের ঘনিষ্ঠ এক ব্যক্তিসহ দু’জনকে গ্রেফতার করেছে।
নগরীর কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ জানান, শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় তার ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ অভিযুক্তদের মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক কোষাধ্যক্ষ রাজু মেম্বার। তিনি আবু সরকারের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। শফিক চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় মূল হোতাদের একজন এই রাজু, এমন অভিযোগ রয়েছে। তার বাড়ি সুনামগঞ্জে। গ্রেফতার অপরজন হচ্ছেন ট্রাক শ্রমিক সাজ্জাদ।
ওসি জানান, পুলিশের অভিযানে গতকাল রবিবার বিকেল সোয়া ৪টার দিকে রাজু মেম্বারকে শাহপরান ব্রিজের উপর একটি সিএনজি অটোরিকশা থেকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে সাজ্জাদকে টিলাগড় থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ