Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চার স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সুনামগঞ্জ, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও কিশোরগঞ্জ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় অন্তত ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সুনামগঞ্জে নিহত ২
সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর-তাহিরপুর সড়কের বাঘবের এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেনÑ মোটরসাইকেল চালক বদরুল ইসলাম (৩২) ও অরোহী বুরহান উদ্দিন (২৮)।
নিহত মোটরসাইকেল চালাক সুনামগঞ্জ সদর উপজেলার আলমপুর-নূরপুর গ্রামের সমশের আলীর ছেলে ও আরোহী বুরহান উদ্দিন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আস্তমা গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে।
রূপগঞ্জে নিহত-১
রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মালবাহী ট্রাক উল্টে রনি (২১) নামে এক শ্রমিক নিহত হয়েছে। এসময় সাগর, বাপ্পি, রেজাউল নামে আরো ৩ জন শ্রমিক আহত হয়েছে।
শনিবার সন্ধ্যায় উপজেলার পূর্বাচল নলপাথর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রনি ঢাকা জেলার কেরানীগঞ্জ সদর এলাকার দুখাই মিয়ার ছেলে।
চন্দ্রঘোনায় নিহত ১
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চন্দ্রঘোনা-রাজস্থলী সড়কের কারিগর পাড়া এলাকায় গতকাল বিকালে বালুভর্তি জীপ ও পিকনিকের বাস মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ তারেক (৩০) নামের জীপ চালক নিহত হয়েছে। চন্দ্রঘোনা থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া এলাকায় বাঙ্গালহালিয়া থেকে চন্দ্রঘোনা মুখি একটি বালু ভর্তি জীপকে বিপরীত দিক থেকে আসা একটি পিকনিকের বাস ধাক্কা দেয়। এতে বালু ভর্তি জীপ উল্টে গেলে ঘটনাস্থলে চালক মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ