Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সাবেক এমপির গাড়িতে হামলা ও ভাঙচুর

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে পরিবহন শ্রমিকেরা। গতকাল শনিবার বেলা ৩টার দিকে নগরীর উপশহরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিক্ষুব্দ নেতাকর্মীরা উপশহরে মাইক্রোবাস সমিতির কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল থেকে সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক দেয় জেলা মাইক্রোবাস শ্রমিক সমিতি। ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে দুপুরে নগরীর নাইওরপুলস্থ পুলিশ কমিশনারের কার্যালয়ে প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও পরিবহন শ্রমিক নেতারা বৈঠকে বসেন। বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে শফিকুর রহমান চৌধুরী গাড়ি নিয়ে বেরিয়ে উপশহর পয়েন্টের কাছে আসার পর পরিবহন শ্রমিকরা তার গাড়িতে হামলা চালায়। তাদের বেপরোয়া হামলায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় শফিক চৌধুরীর গাড়ি। এ ব্যাপারে শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের পর আমি যাওয়ার সময় গাড়িতে হামলা চালায় পরিবহন শ্রমিকরা।’
এদিকে, শফিক চৌধুরীর গাড়িতে হামলার সংবাদে ঘটনাস্থলে উপস্থিত সিলেট-২ আসনের সাংসদ ইয়াহইয়া চৌধুরী এহিয়া, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ চৌধুরী প্রমুখ।
ওসমানীনগরে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ
বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : ওসমানীনগর-বালাগঞ্জ-বিশ্বনাথের সাবেক এমপি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলার প্রতিবাদে ওসমানীনগরে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। প্রায় এক ঘণ্টা অবরোধে দূরপাল্লার গাড়িসহ শতশত গাড়ি আটকা পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ