Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১১

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বগুড়া, নোয়াখালী, নাটোর ও ময়মনসিংহ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৬ জন নিহত এবং ১১ জন আহত হয়েছেন।
বগুড়ায় নিহত ৩ \ আহত ৮
বগুড়া অফিস জানায়, বগুড়ায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর ও শহরের মাটিডালি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো-দুলাল (৪০) ও আবু মুসা (১৪)। দুর্ঘটনায় আহত ৮ জন বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ জানায়, দুপুর ১টার দিকে নওগাঁর মান্দা থেকে ঢাকাগামী একটি বাস শেরপুরের গাড়িদহ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১২ জন আহত আহত। আহতদের মধ্যে এক জন শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। গুরুতর আহত ৯ জনকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর দুলাল নামে এক বাসযাত্রীর মৃত্যু হয়। আহত কয়েক জনের অবস্থা গুরুতর। অপরদিকে দুপুরে বগুড়ার মাটিডালি বিমান মোড় এলাকায় ট্রাকের চাপায় আবু মুসা নামে এক সাইকেল আরোহী কিশোর মারা যায়। তার বাড়ি সদরের বাঘোপাড়া এলাকায়।
কোম্পানীগঞ্জে নিহত ১
কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান, নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলায় দুই মোটরসাইকেলে মূখামুখি সংঘর্ষে ১জন নিহত, ৩জন গুরুতর আহত হয়েছে।
শুক্রবার সকাল ১০টায় উপজেলার চরএলাহী ইউনিয়নে চৌরাস্তার সংলগ্ন বরকতির বাপের বাড়ির দরজায় বিপরীতগামী ২টি মোটরসাইকেলের সংঘর্ষে ঘটে। গুরুতর অবস্থায় স্থানীয়রা আহতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফেজ মো. লোকমন হোসেন সোহাগকে (৩১) মৃত ঘোষণা করেন। আহতরা হলেন আদুল্লাহ আল মামুন বাপ্পি (২৪), সমির হোসেন (২৫) মিশন (২৪)। অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।
নাটোরে নিহত ১
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরের গুরুদাসপুরে সড়ক দূর্ঘটনায় আব্দুল আলিম (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত আব্দুল আলিম নাটোর সদরের বাগরোম গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার জানান, শুক্রবার সকালে আব্দুল আলিম বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে গুরুদাসপুরের দিকে যাচ্ছিল। এসময় বীরবাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা পাওয়ার টিলারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আব্দুল আলিম ছিটকে সড়কের পাশে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।
ত্রিশালে নিহত ১
ত্রিশাল উপজেলা সংবাদদাতা জানান, ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নুরুর দোকান নামক স্থানে সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
গতকাল সন্ধ্যায় ত্রিশালের উক্তস্থানে ময়মনসিংহ থেকে ঢাকাগামী যাত্রীবাহী ইমাম পরিবহনের চাপায় আমিনুল ইসলাম (৬০) নিহত হয়। তার বাড়ি ময়মনসিংহ সদরের ফকিরাকান্দা গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ