Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরসরাই রহমানী দরবারে সুন্নী সম্মেলন কাল

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের মিরসরাই মস্তাননগর রহমানী দরবারে আল্লামা সৈয়দ শাহ গোলাম রহমান এছমতীর (রহ.) ৫৬তম ওরস ও সুন্নী সম্মেলন আগামীকাল (রোববার) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল (শুক্রবার) চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে আনজুমানে ইখ্ওয়ানে মা’রেফাত ট্রাস্ট বাংলাদেশ। এতে বলা হয়, এ সম্মেলনে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ৬ লক্ষাধিক আশেক ভক্ত উপস্থিত থাকবেন।
এতে লিখিত বক্তব্য পাঠ করেন মস্তাননগর রহমানীয়া ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আল্লামা আ ম ম শফিউল আলম শফিনগরী নিজামী। লিখিত বক্তব্যে তিনি ৫৬তম ওরস ও সুন্নী সম্মেলনের প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। সম্মেলনে পীরে কামেল, শাইখুল হাদিস আল্লামা সৈয়দ মুহাম্মদ ছাইফুর রহমান নেজামী শাহ সভাপতিত্ব করবেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুফতি মাওলানা শেখ মুহাম্মদ বশিরুল আলম, এস এম সানাউল্লাহ, মাওলানা মুহাম্মদ সোহরাব হোসাইন চৌধুরী, মোহাম্মদ ইউসুফ জহির, আবদুর রহিম, শেখ আসাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরসরাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ