Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আব্দুর রাজ্জাক সভাপতি, আবু রায়হান সাঃ সম্পাদক নির্বাচিত

টাঙ্গাইল বার সমিতির নির্বাচন

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৭টি পদের মধ্যে ১০টি পদে বিজয়ী হয়েছেন। অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে একটি সহ-সভাপতি পদসহ ৭টি পদের প্রার্থীরা বিজয়ী হন। গত বুধবার দিনব্যাপী ভোট গ্রহণ শেষে গণনার পর তাদের বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশনার।
জানা যায়, বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে নির্বাচিত সভাপতি হলেন, মুক্তিযোদ্ধা মো. আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি মো. শহিদুর রহমান শাহজাহান, সাধারণ সম্পাদক আবু রায়হান খান, যুগ্ম সম্পাদক মো. আব্দুল আলীমসহ এই প্যানেলের নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন, নিহাদ রায়হান সজিব, মুন্নি আক্তার, নুর-ই-আলম, সাদেকুল ইসলাম শাহীন, আহমেদ বেলাল তালুকদার ও মো. জামিউল হক সুমন।
অপরদিকে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ীরা হলেন, সহ-সভাপতি হোসনে আরা আহমেদ, লাইব্রেরি সম্পাদক মো. আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক মো. ইমরুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা আক্তার এবং নির্বাহী সদস্যরা হলেন, এমএ রাজ্জাক রাজা, মির্জা মাসুদ হোসেন, মেহেদী হাসান মাসুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ