Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুরুটা মিস করবেন সাকিব-মুস্তাফিজ

হায়দারাবাদ-বেঙ্গালুরু ম্যাচ দিয়ে শুরু আইপিএল

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : সানরাইজার্স হায়দারাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরর মধ্যকার ম্যাচ দিয়ে আগামী ৫ এপ্রিল শুরু হচ্ছে আইপিএলের দশম আসর। গতকাল বিশ্বের সবচেয়ে দামি ঘরোয়া টি-২০ আসরের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে কতৃপক্ষ। আর এ আসরের নিলাম অনুষ্ঠিত হবে আগামী ২০ ফেব্রুয়ারি। ১৪ মে দিল্লি ডেয়ারডেভিলস ও রয়েল চ্যালেঞ্জার্সের ম্যাচ দিয়ে গ্রুপ পর্বের সমাপ্তি ঘটবে। একদিন বিরতির পর ১৬ মে ব্যাঙ্গালুরুর মাঠে শুরু হবে নকআউট পর্ব। ২১ মে হায়দারাবাদে ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হবে বিলিয়ন ডলারের এই আসর।
এদিকে আইপিএলে দু’বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে কলকাতা নাইট রাইডার্স। সেই দু’বারই ব্যাট ও বল হাতে আলো ছড়ান সাকিব আল হাসান। আসন্ন আসরের জন্য তাকে রেখে দিয়েছে কেকেআর। তবে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর থাকায় আইপিএলে শুরুর ক’টা ম্যাচ খেলতে পারছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। আর গতবছর প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়ে বাজিমাত করেছেন মুস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করেই দেশে ফেরেন। তাই এবারও তাকে ছাড়েনি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তারও খেলা হচ্ছেনা দলের প্রথম ম্যাচটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুরু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ