Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালবাসা দিবসে প্রেম নিবেদনে ৪ যুবকের সাজা

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ভালুকা ধামশুর এলাকায় ভালবাসা দিবসে প্রেম নিবেদন করতে গিয়ে ৪ যুবক পুলিশের হাতে আটক হয়। পরে ওই যুবকদের ভ্রাম্যমাণ আদালত সাজা দিয়েছেন।
জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে ভালবাসা দিবস উপলক্ষে ধামশুর এলাকার হালিমুন নেছা চৌধুরাণী বালিকা উচ্চ বিদ্যালয়ে আসার সময় রাস্তায় স্কুল ছাত্রীদের ফুল দিয়ে প্রেম নিবেদন ও রাস্তার ব্যারিকেড দিয়ে জনৈকা ছাত্রীকে জোরপূর্বক ফুল দেয়ার চেষ্টা করলে ওই ছাত্রী ফুল নিতে অস্বীকার করে। খবর পেয়ে ভালুকা মডেল থানা সেকেন্ড অফিসার মান্নান তালুকদারের নেতৃত্বে অভিযান চালিয়ে কাঠালী গ্রামের খাইরুল ও নাজিব এবং ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের মোস্তফা ও গফরগাঁও উপজেলার রসুলপূর গ্রামের মামুন মোল্লাহকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির অভিযুক্ত খাইরুল ও নাজিবকে ১০ হাজার টাকা করে জরিমানা এবং মোস্তফা ও মামুন মোল্লাহ প্রত্যককে ৬ মাস করে কারাদন্ড দিয়ে জেলহাজতে প্রেরণ করেন। মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির বলেন, ১৮৬০ সালের ৫০৯ ধারায় আসামীদের এ দন্ডাদেশ দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালবাসা

১১ জানুয়ারি, ২০১৯
২ নভেম্বর, ২০১৬
১৩ মে, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ