Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহিদ কাপুরের সঙ্গে এক ঘরে থাকা ছিল দুঃস্বপ্নের মত -কঙ্গনা রানৌত

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ চলচ্চিত্রের জন্য শাহিদ কাপুর আর কঙ্গনা রানৌত জুটি বেঁধেছেন।
পর্দায় তাদের প্রেমিক-প্রেমিকা হিসেবে দেখা যাবে। বাস্তবে নাকি তাদের সম্পর্কে একেবারে বিপরীত। শাহিদ অবশ্য বলেছেন তাদের মাঝে ‘সব ঠিক আছে’।
তবে অরুণাচল প্রদেশে লোকেশনে একই ঘরে থাকার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে কঙ্গনা যা বলেছেন অভিনেত্রীটির দিক থেকে ‘সব অবশ্যই ঠিক ছিল না’, তিনি বলেন, “আমরা প্রত্যন্ত অঞ্চলে শুটিংয়ে অংশ নিচ্ছিলাম, সেখানে আমাদের থাকার জন্য একটি কুটির মত বাড়ি তৈরি করা হয়। আমাদের নিজেদের দল নিয়ে সেই বাড়িটিতেই শাহিদ আর আমাকে থাকতে হয়। প্রতিটি সকালে তার পাগলা হিপ-হপ গান শুনে আমার ঘুম ভাঙতো। আর সে স্পিকারে জোরে টেকনো গান বাজিয়ে শরীর চর্চা করত। আমি বিরক্ত হয়ে সেখান থেকে অন্য জায়গায় আমার থাকার ব্যবস্থা করতে বলেছিলাম। শাহিদের সঙ্গে এক ঘরে থাকা ছিল দুঃস্বপ্নের নামান্তর।”
“শহর থেকে হঠাৎ এমন জায়গায় যাওয়া প্রথমে খুব ঝামেলার ছিল। আমি পাহাড়ের মেয়ে বলে সামলে উঠতে পেরেছিলাম। কিন্তু শাহিদের মাথা খারাপ হবার অবস্থা হয়,” তিনি আরও বলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ